মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাইমচরে দৈনিক শপথ এর সম্পাদক কাদের পলাশের সুস্থতা কামনায়  বিশেষ দোয়া

 হাইমচর প্রতিনিধি :

চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক শপথ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, যমুনা টেলিভিশন চাঁদপুর জেলা প্রতিনিধি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশের শারীরিক সুস্থতা কামনায় হাইমচরে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ জুলাই) সন্ধ্যায় হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে দৈনিক শপথ এর স্টাফ রিপোর্টার শরীফ মোঃ মাছুম বিল্লাহ’র সার্বিক তত্বাবধানে ও উপজেলা প্রতিনিধি সবুজ হোসাইনের সঞ্চালনায় মুনাজাত পরিচালনা করেন স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবু বকর সিদ্দিক।

মুনাজাতে সাংবাদিক কাদের পলাশ এর রোগমুক্তি ও শারীরিক সুস্থতায় বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়।

গত ১০/১২ দিন যাবৎ শারীরিক অসুস্থ থাকা সত্বেও নিজের কাজ চলমান রাখেন কাদের পলাশ। অসুস্থতা তীব্র থেকে তীব্রতর হলে স্থানীয় মেরিন হসপিটাল এন্ড কনসাল্টেশন সেন্টারে ভর্তি হন তিনি। এখনও চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, এক্স-রে এবং আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট বলছে প্রচুর গ্যাস জমেছে এবং ফেটিলিভার সমস্যায় ভুগছেন কাদের পলাশ। যার কারণে খাবার বন্ধ আছে। সুধু স্যালাইন চলমান। তাই কাদের পলাশের শারীরিক সুস্থতা কামনায় হাইমচরে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপু, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন রনি, সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, দপ্তর সম্পাদক শরীফ হোসাইন, বিশিষ্ট শিক্ষানুরাগী শাহ আলম পাটওয়ারী, হাসপাতাল জামে মসজিদের সভাপতি কাশেম বেপারী সহ মুসল্লীদের একাংশ।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com